Money Heist: Korea Bangla Subtitle | মানি হেইস্ট কোরিয়া

মানি হেইস্ট কোরিয়া বাংলা টাইটেল। Money Heist: Korea – Joint Economic Area, একই নামের স্প্যানিশ সিরিজের উপর ভিত্তি করে দক্ষিণ কোরিয়ার টেলিভিশন সিরিজ
Money Heist: Korea Bangla Subtitle


মানি হেইস্ট কোরিয়া বাংলা সাবটাইটেল। 

Money Heist: Korea – Joint Economic Area,  একই নামের স্প্যানিশ সিরিজের উপর ভিত্তি করে তৈরি দক্ষিণ কোরিয়ার টেলিভিশন সিরিজ মানি হেইস্ট। কিম হংক-সান কর্তৃক পরিচালিত এবং রিয়ু ইয়ং-জা কর্তৃক রচিত কোরিয়ান সিরিজটি একটি নেটফ্লিক্স সিরিজ। অভিনয় করেছেন ইয়ু জি-তাই, পার্ক হ্যায়-সু, জিয়ন জং-সিও, লি ওন-জং এবং পার্ক মিয়ং-হুন।  মূল সিরিজের মতো একই কাল্পনিক গল্প নিয়ে তৈরি।  এই সিরিজে কোরিয়ান উপদ্বীপের জিম্মি সংকট পরিস্থিতিকে চিত্রিত করা হয়েছে। 

নাম: Money Heist: Korea – Joint Economic Area | BSUB

পরিচালক: কিম হংক সান

ধরণ: হেইস্ট, ক্রাইম, ড্রামা, থ্রিলার 

অনুবাদক: মোহাম্মদ ইউসুফ,  আকাশ বসাক, রবিউল আউয়াল জীবন, জিতু বিশ্বাস, জায়েদ খান, সৈয়দ ফাহমিদুল ইসলাম।

সিরিজ ১ 








Money Heist Korea English Subtitle 





মানি হেইস্ট কোরিয়া সাবটাইটেল


মানি হেইস্ট সাবটাইটেল হলো এর উপশিরোনাম। সাধারণত মানি হেইস্ট মুভি / ভিডিও শো/ পডকাস্ট ইত্যাদি নিজস্ব ভাষায় বুঝতে না পারলে, সেই ভাষা বোঝার স্বার্থে ভিডিওর নিচে যে লেখা শিরোনাম দেখা যায় তা ই হলো মুলত উপশিরোনাম বা মানি হেইস্ট মুভির সাবটাইটেল। 
বিদেশি সিনেমা বাংলা ভাষায় দেখার জন্য আমাদের সাবটাইটেল প্রয়োজন হয়। মাতৃভাষায় বিশ্ব ভাষাকে বোঝার জন্য সাবটাইটেল গুরত্বপূর্ণ অবদান রাখে। মানি হেইস্ট মুভির বাংলা সাবটাইটেল ব্যবহার করে সিনেমাটি খুব সহজে উপভোগ করা যায়। সাবটাইটেল ব্যবহার করে না জানা ভাষার সিনেমা মুভি পডকাস্ট ইত্যাদি আমরা বুঝতে পারি। মানি হেইস্ট মুভির বাংলা সাবটাইটেল তৈরি করে পরিশ্রমী অনুবাদকেরা। বিভিন্ন ভাষায় অভিজ্ঞ অনুবাদক বাংলা ভাষায় সাবটাইটেল অনুবাদ করে থাকেন। এরকম একান্ত পরিশ্রমী অনুবাদকের কারণেই আমরা মানি হেইস্ট মুভি বাংলা সাবটাইটেল দিয়ে উপভোগ করতে পারছি। 

সাবটাইটেল বিদেশী ভাষাকে বুঝতে সহায়তা করে। বিদেশী ভাষার মনের ভাব সাবটাইটেল দিয়ে বুঝতে পারি। আধুনিক সময়ে সাবটাইটেল থাকার কারণে আমরা বিদেশী ভাষা না জেনেও সেই ভাষার সিনেমা দেখার সুযোগ পাচ্ছি। এজন্য যারা সাবটাইটেল বানায় তাদেরকে ধন্যবাদ দিতেই হয়। 

মানি হেইস্ট বাংলা সাবটাইটেল কোথায় পাবো 


ইন্টারনেটে অনেক ওয়েবসাইট থেকেই আপনি মানি হেইস্ট বাংলা সাবটাইটেল ডাউনলোড করে নিতে পারবেন। অনুলিখন বর্তমানে মানি হেইস্ট বাংলা সাবটাইটেল ডাউনলোড করার সুযোগ দিচ্ছে খুব সহজে৷ আপনি মানি হেইস্ট মুভির বাংলা সাবটাইটেল পেতে গুগলে সার্চ করলে অনুলিখন এর ওয়েবসাইট পেয়ে যাবেন। লিংকে প্রবেশ করলে মুভি সম্পর্কে বিস্তারিত তথ্য ও মুভি রিভিও পড়তে পারবেন। এবং এখানেই পেয়ে যাবেন একটি ডাউনলোড বাটন। আপনার কাঙ্ক্ষিত মানি হেইস্ট বাংলা সাবটাইটেল ডাউনলোড করতে বাটনে ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথেই সাবটাইটেলটি ডাউনলোড হওয়া শুরু করবে। কোনো বাড়তি ওয়েব পেজ বা রিডাইরেক্ট পেইজে গিয়ে সময় নষ্ট করতে হবেনা। অনুলিখন সরাসরি মানি হেইস্ট বাংলা সাবটাইটেল ডাউনলোড করার সু্যোগ করে দেয়। 

মানি হেইস্ট বাংলা সাবটাইটেল ফরমেট


বাংলা সাবটাইটেল সাধারণত srt অথবা ass ফরম্যাটে আপনার ডিভাইসে সাপোর্ট করবে। তাই এই ফরমেটে আপনি মানি হেইস্ট সাবটাইটেল ডাউনলোড করার জন্য পাবেন৷ বেশিরভাগ সময় সাবটাইটেল zip ফাইল করা থাকে। আপনার ফোনের ফাইল ম্যানাজারে বিল্ট ইন আনজিপ বা এক্সট্রাক্ট করার সুযোগ পাবেন। ZIP ফাইল যদি Unzip করার অপশন না থাকে আপনি ফোনে ES File Explorer অথবা প্লেস্টোর থেকে যেকোনো Unzip app ইন্সটল করে ব্যবহার করতে পারেন। 

মানি হেইস্ট সাবটাইটেল কিভাবে ব্যবহার করবো 


আপনার ভিডিও প্লেয়ারে ভিডিও ওপেন করার পর সেখানে সাবটাইটেল যুক্ত করার অপশন পাবেন। Open সাবটাইটেলে ক্লিক করে ফোল্ডার থেকে মানি হেইস্ট সাবটাইটেল ফাইলটি সিলেক্ট করুন এবং ওকে প্রেস করুন। আপনার সাবটাইটেলটি ভিডিওতে যুক্ত হয়ে যাবে, এবং মুভিটি উপভোগ করতে পারবেন। 

মানি হেইস্ট সাবটাইটেল টাইমিং সমস্যার সমাধান 


অনেক সময় সাবটাইটেল ব্যবহার করলে মুভির রানটাইম আর সাবটাইটেল টাইম না মেলার ফলে প্লে স্পিড নিয়ে সমস্যা হয়। এই সমস্যা সমাধান করা যায়। এজন্য মেনুতে ক্লিক করে Subtitle এ যান, Synchronization এ ক্লিক করুন। এই অপশনে গেলে (+) (-) দুটো অপশন দেখতে পাবেন। এই অপশনগুলো ব্যবহার করে সাবটাইটেল স্পিড আগে পিছে করে মুভির রানটাইমের সাথে মিলাতে পারবেন। 

গুরত্বপূর্ণ: যারা বা যিনি মানি হেইস্ট মুভির বাংলা সাবটাইটেল তৈরি করেছেন তিনি কিন্তু এর থেকে লাভবান হচ্ছেন না। এটা সম্পুর্ণ শখ কিংবা একটি স্বেচ্ছাসেবা কার্যক্রম। মানি হেইস্ট মুভিটির বাংলা সাবটাইটেল তৈরি করতে অনুবাদক তার মুল্যবান সময় পরিশ্রম এবং মেধা ব্যয় করেছেন। তাই অবশ্যই অনুবাদককে ধন্যবাদ এবং ভালোবাসা জানাতে ভুলবেন না। অনুবাদের ভিত্তিতে অনুবাদককে Good Rating দেয়ার জন্য অনুরোধ থাকলো। অনুলিখন কর্তৃপক্ষ সবসময় বাংলা সাবটাইটেল অনুবাদকের প্রতি কৃতজ্ঞ। 


 What do Money Heist: Korea – Joint Economic Area subtitles mean?


 Money Heist: Korea Subtitle is title with difference language bellow of a video.. Usually, if you do not understand the movie / video show / podcast, etc. in your own language, then in the interest of understanding that language, the written title below the video is basically the subtitle or Money Heist: Korea movie subtitle.
 We need subtitles to watch foreign movies in Bengali. Subtitles play an important role in understanding the world language in the mother tongue. We can understand movies, movie podcasts, etc. in languages ​​that do not use subtitles. Experienced translators in different languages ​​translate subtitles into Bengali. Due to such hard working translator we are able to enjoy with Money Heist: Korea Movie Bangla subtitle.

 Subtitles help to understand foreign languages. I can understand the thoughts of foreign languages ​​with subtitles. In modern times, with subtitles, we have the opportunity to watch movies in foreign languages ​​without knowing them. Thanks to those who made the subtitle.

Where can I get Money Heist: Korea Bangla subtitle


 You can download Money Heist: Korea Bangla subtitle from many websites on the internet. Onulikhon is now giving the opportunity to download Money Heist: Korea Bangla subtitles very easily. If you search on Google to get Bangla subtitles of the movie Money Heist: Korea you will find the website of Onulikhon on list. By entering the link, you can read detailed information about the movie and movie review. And here you will find a download button. Click on the button to download your desired Money Heist: Korea Bangla subtitles. The subtitle will start downloading as soon as you click. No need to waste time visiting any additional web pages or redirect pages. Onulikhon directly Money Heist: Korea gives the opportunity to download Bangla subtitle. 

Money Heist: Korea Bangla subtitle format


 Bangla subtitles will usually support your device in srt or ass format. So in this format you will get to download Money Heist: Korea subtitles. Most of the time subtitles are in zip file. You will have the opportunity to unzip or extract the built-in file manager of your phone. If you do not have the option to unzip the zip file, you can use it by installing ES File Explorer or any Unzip app from Playstore on the phone.

How to use Money Heist: Korea subtitle


 After opening the video in your video player, you will get the option to add subtitles there. Click on Open Subtitle file from the folder. Select the subtitle file and press OK. Your subtitle will be added to the video, and you will be able to enjoy the movie.

 Money Heist: Korea Subtitle timing problem


 If you use subtitle a lot of the time, the runtime of the movie and the subtitle time do not match, so there is a problem with the play speed. This problem can be solved. To do this, click on the menu and go to Subtitle, click on Synchronization. If you go to this option you will see two options (+) (-). Using these options you can adjust the subtitle speed back and forth to match the runtime of the movie.

 Important: Those who have made Bangla subtitle of the movie but are not benefiting from it. Whether it is a hobby or a volunteer activity. The translator has spent his valuable time, effort and talent to create the Money Heist: Korea Bangla subtitle of the movie. So be sure to thank and love the translator. There was a request to give a good rating to the translator on the basis of translation. The Onulikhon authority is always grateful to the Bangla subtitle translator.

Getting Info...
Cookie Consent
Dear! We serve cookies to optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.