Kingdom (2019) Bangla Subtitle | কিংডম

Kingdom 2019 Bangla Subtitle BSub Download in Onulikhon - কিংডম বাংলা সাবটাইটেল ডাউনলোড করুন অনুলিখন এ।

Kingdom - কিংডম 2019 সালে মুক্তি পাওয়া একটি জাপানি চলচ্চিত্র। পরিচালনা করেছেন  শিনসুক সাতো। সিনেমাটি সনি পিকচারস জাপান প্রযোজিত। চিত্রনাট্য লিখেছেন সুতোমু কুরোইয়া, শিনসুক সাতো এবং ইয়াসুহিসা হারা।কেন্টো ইয়ামাজাকি 2016 সালে প্রকাশিত একই নামের 3 মিনিটের সংক্ষেপে অভিনয় করেছিলেন, তিনি চলচ্চিত্রের নায়ক চরিত্রে অভিনয় করেছেন। অন্যান্য অভিনেতাদের মধ্যে রয়েছে রিও যোশিজাওয়া, কান্না হাশিমোটো, মাসামি নাগাসাওয়া, কানাতা হংকো এবং টাকাও ওসাওয়া। সিনেমাটির বাংলা সাবটাইটেল নির্মান করেছেন জমির খাঁন।

Kingdom (2019) Bangla Subtitle | কিংডম



নাম: কিংডম --Kingdom 2019
পরিচালক: শিনসুক সাতো
ধরণ: একশন, এডভেঞ্চার
অনুবাদক: জমির খাঁন



 

কিংডম বাংলা সাবটাইটেল ডাউনলোড ও ব্যবহার

কিংডম সিনেমার বাংলা সাবটাইটেল মুক্তি পেয়েছে। জমির খাঁন সাবটাইটেল তৈরি করেছেন। অনুলিখন ডটকম এ কিংডম বাংলা সাবটাইটেল ডাউনলোড করুন সহজে।

অনুলিখন এসআরটি ফরম্যাটে বাংলা সাব প্রদান করে, যা জিপ ফাইলে আকারে থাকে বলে কিংডম বাংলা সাব সহজে দ্রুত ডাউনলোড করতে পারবেন। আপনি ইন্টারনেটে অনেক ওয়েবসাইট থেকে কিংডম সাবটাইটেল ডাউনলোড করতে পারেন। তবে অনুলিখন খুব সহজে ডাউনলোড করার সুযোগ দিচ্ছে এবং এটাই আপনার জন্য সেরা উপায়। কিংডম মুভি সাবটাইটেল সার্চ করলে তালিকায় অনুলিখন এর ওয়েবসাইট পাবেন। অনুলিখন এ প্রবেশ করে আপনি মুভি এবং মুভি রিভিউ সম্পর্কে বিস্তারিত তথ্য পড়তে পারবেন। এখানেই আপনি একটি সাব ডাউনলোড বাটন পেয়ে যাবেন। আপনার কাঙ্ক্ষিত সাবটাইটেল ডাউনলোড করতে বাটনে ক্লিক করুন। ক্লিক করার পর নতুন একটি পেজ আসবে, আবার ডাউনলোড বাটনে প্রেস করার সাথে সাথে সাবটাইটেল ডাউনলোড হয়ে যাবে।

আপনার ভিডিও প্লেয়ারে সাবটাইটেল ব্যবহার করতে ডাউনলোড করা ফাইলটি আনজিপ করুন। এবার যে ফোল্ডারে ফাইলটি আনজিপ করেছেন সেখান থেকে ভিডিও প্লেয়ারে সাবটাইটেল ফাইলটি ওপেন আনুন। মুলত ভিন্ন ভিন্ন ভিডিও ফাইলের কারণে কিংডম মুভির ভিন্ন ভিন্ন ভিডিও রেজোলিউশন এবং রানটাইম হয়ে থাকে। তাই সাবটাইটেল ডাউনলোড করার আগে রানটাইম কত তা চেক করে নিবেন যাতে পরে বিরক্তির কারণ না হয়।

যদি কিংডম সাবটাইটেল জিপ ফাইলটি আনজিপ করতে না জানেন তবে এটি আনজিপ করতে ফাইল ম্যানেজার ব্যবহার করুন এবং সহজেই খুঁজে পেতে পারেন এমন কোনো ফোল্ডার রাখুন। আপনার কাছে যদি ডিফল্ট আনজিপ অপশন না থাকে তবে আপনি ES ফাইল এক্সপ্লোরার বা গুগল প্লেস্টোর অথবা আপনার অ্যাপ স্টোর থেকে যেকোনো ধরনের আনজিপ অ্যাপ ব্যবহার করতে পারেন।

আপনার ভিডিও প্লেয়ারে কিংডম এর ভিডিও ফাইলটি খোলার পর মেনুতে সাবটাইটেল যুক্ত করার অপশন পাবেন। ফোল্ডার থেকে Open সাবটাইটেল ফাইলে ক্লিক করুন। সাবটাইটেল ফাইলটি নির্বাচন করুন এবং ওকে প্রেস করুন। প্লেয়ারে কিংডম বাংলা সাবটাইটেল যুক্ত হয়ে যাবে এবং আপনি মুভিটি উপভোগ করতে পারবেন।

কিংডম সাবটাইটেল সিঙ্ক্রোনাইজেশন সমস্যা

কখনও কখনও আপনি একটি সাধারণ সমস্যার সম্মুখীন হবেন যে কিংডম চলচ্চিত্রের রানটাইম বাংলা সাবটাইটেলের সাথে খাপ খায়না। এই সমস্যাটি সমাধান করা যেতে পারে। এজন্য মেনুতে ক্লিক করুন এবং সাবটাইটেলে যান। Synchronization এ ক্লিক করুন। এই অপশনে গেলে দুটি অপশন দেখতে পাবেন (+) (-)। এই বিকল্পগুলি ব্যবহার করে আপনি কিংডম বাংলা সাবটাইটেল গতি সামঞ্জস্য করতে পারেন। তাও যদি না মেলাতে পারেন খুঁজে দেখে রানটাইম মিলিয়ে সাবটাইটেল ডাউনলোড করুন।

যিনি বা যারা কিংডম বাংলা সাব তৈরি করেছেন, তারা এতে কোনোভাবে লাভবান হচ্ছেন না। এটা শুধুমাত্র শঁখ বা স্বেচ্ছাসেবা কার্যক্রম। অনুবাদক তার মূল্যবান সময়, শ্রম এবং মেধা ব্যয় করেছেন কিংডম সিনেমাটির সাবটাইটেল তৈরি করতে। তাই সাবটাইটেল অনুবাদককে ধন্যবাদ ও ভালোবাসা জানাতে ভুলবেন না। সাবসিনে অনুবাদের ভিত্তিতে অনুবাদককে একটি ভাল রেটিং এবং আপনার সেরা মন্তব্য দেওয়ার অনুরোধ রইল। সাবটাইটেল নির্মাতার জন্য সবচেয়ে বড় অর্জন হলো ব্যবহারকারীর ভালোবাসা। অনুলিখন কর্তৃপক্ষ সবসময় কিংডম সাবটাইটেল নির্মাতার কাছে কৃতজ্ঞ।

কিংডম বাংলা সাব দাবি ও পরিত্যাগ

অনুলিখন ডটকম সাবটাইটেল তৈরি করে না, শুধুমাত্র একটি সাবটাইটেল সংগ্রহশালা হিসেবে কাজ করে। সাবটাইটেলের স্বত্ব এবং ভবিষ্যত পদক্ষেপের দায় শুধুমাত্র সাবটাইটেল নির্মাতার৷ কিংডম সাবটাইটেলটি সাবসিন থেকে নেওয়া হয়েছে। সাধারণত নির্মাতা সেখানেই প্রথমে তার সাবটাইটেল প্রকাশ করেন। নির্মাতা কর্তৃক অপসারণ বা যান্ত্রিক ক্রুটির কারণে কিংডম বাংলা সাবটাইটেল ডাউনলোড করতে সমস্যার জন্য অনুলিখন কর্তৃপক্ষ কোনোভাবে দায়বদ্ধ নয়।

 কিংডম সাবটাইটেল 480p, 720p এবং 1080p রেজ্যুলিউশনে উপলব্ধ। বাংলা সাবটাইটেল ফাইলটি কিংডম Blu-Rip, Blu-Ray/BRRIP/BDRIP, WEB-DL, Web-Rip, DVDSCR, DVDrip, HDTV এবং HDRip ফরম্যাটের জন্য ডিজাইন করা হয়েছে। HDCAM হলে তা প্রথমেই জানিয়ে দেয়া হয়েছে।


[For English speakers only]


Download Kingdom Bangla Subtitle and Use

Kingdom a new movie Bangla Subtitle has just been released. Jamir Khan created the subtitle. Download Kingdom Bangla Subtitle or BSUB in Onulikhon.com

We provide bangla sub in SRT format, which has been zipped so that the file of Kingdom bangla sub can be easily downloaded. You can download Kingdom bsub from many websites on the internet. Onulikhon is giving the opportunity to download it very easily and it is the best way for you. If you search subtitles of the movie you will find the website of Onulikhon on list. By entering the link, you can read detailed information about the movie and movie review. And here you will find a download button. Click on the button to download your desired subtitle. It will start downloading as soon as you click.

To use subtitles in your video player, simply unzip the file and drag the subtitle file into the video player from the folder where you unzipped the file.

Although, different sites you downloaded Kingdom movie have different video resolutions and types and various runtimes of it.

If you don’t know how to unzip Kingdom subtitle ZIP file, just use your file manager to unzip it and put any folder that you can find easily. If you haven’t it by default then you can use ES File Explorer or any kind of unzip app from google playstore or your app store.

After opening the video file of Kingdom in your video player, you will get the option to add subtitles in Menu. Click on Open Kingdom Subtitle file from the folder. Select the subtitle file and press OK. Subtitle of Kingdom will be added to the video, and you will be able to enjoy the movie.

Kingdom Subtitle Synchronization Problem

Sometimes you will face a common problem that the runtime of Kingdom film and the bangla subtitles do not match. There is a problem with the play speed but this problem can be solved. To do this, click on the menu and go to Subtitle. Click on Synchronization. If you go to this option you will see two options (+) (-). Using these options you can adjust Kingdom bangla subtitle speed.

See More: 777 Charlie Bangla Subtitle

Those who have made Kingdom bangla sub, are not benefiting from it. Whether it is a hobby or a volunteer activity. The translator has spent his valuable time, effort and talent to create Kingdom BSub of the movie. So be sure to thank and love to the subtitle translator. There was a request to give a good rating to the translator on the basis of translation in Subscene and give your best comment. This is the biggest achievement for the subtitle maker, that is the love of the users. Onulikhon authority is always grateful to the subtitle creator of Kingdom.

Disclamation of Kingdom Bangla Sub

Onulikhon does not create subtitles, just acts as a subtitle repository. Ownership and future actions of subtitles rest solely with Kingdom subtitles creator. Kingdom subtitle is taken from Subscene. Usually the creator publishes his subtitle there first. Onulikhon authority is not responsible in any way for problems downloading Kingdom bangla subtitle due to removal by the creator or mechanical crew. 

The created subtitle of Kingdom available in 480p, 720p and 1080p resolution. Bangla Subtitle file was designed for Kingdom Blu-Rip, Blu-Ray/BRRIP/BDRIP, WEB-DL, Web-Rip, DVDSCR, DVDrip, HDTV, and HDRip formats. If it is HDCam it has already been said.

Getting Info...
Cookie Consent
Dear! We serve cookies to optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.