আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি ফলোয়ার নেয়ার কৌশল | How to get Unlimited Instagram Free Followers

আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি ফলোয়ার নেয়ার কৌশল | How to get Unlimited Instagram Free Followers. কেমন হয় যদি ফ্রি আনলিমিটেড ইন্সটাগ্রাম ফলোয়ার লাইক পান?

সময়ের জনপ্রিয় সামাজিক মাধ্যম ইন্সটাগ্রাম।  কমবেশি সকলেই ব্যবহার করে থাকি। লাইক এবং ফলোয়ার হলো ইন্সটাগ্রাম এর প্রাণ। অনেক বেশি ইন্সটাগ্রাম ফলোয়ার কিংবা লাইক পেতে অনেকেই পছন্দ করেন। নিজের অডিয়েন্স বাড়াতে কিংবা ব্যবসায়ের ট্রাফিক বাড়াতে ইন্সটাগ্রাম ফলোয়ার এবং লাইক অনেক গুরত্বপূর্ণ।  ইন্সটাগ্রাম ফলোয়ার বা লাইক পেতে অনেকে বুস্ট প্রমোট করে থাকেন নিজের টাকা খরচ করে। কেমন হয়, যদি ফ্রিতে আনলিমিটেড ইন্সটাগ্রাম ফলোয়ার এবং লাইক পেয়ে যান? আসলেই কি পাওয়া যায়? 

আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি ফলোয়ার নেয়ার কৌশল | How to get Unlimited Instagram Free Followers


হ্যাঁ, আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি লাইক এবং ফলোয়ার পাওয়া সম্ভব, তাও আবার ফ্রীতে। একদম আসল ফলোয়ার এবং লাইক আপনি পাবেন ফ্রিতে। অনেকে ভয় পেতে পারেন এতে আমার আইডির কোনো সমস্যা হবে না তো? একদমই না। আপনি ফ্রিতে আনলিমিটেড ইন্সটাগ্রাম ফলোয়ার পাবেন যা একদমই অর্গানিক এবং আসল ফলোয়ার। যারা লাইক এবং ফলো দিবে তারা সত্যিকারের মানুষ। আপনার আইডি হ্যাক কিংবা নষ্ট হওয়ার কোনো ঝুঁকি নেই। একদমই নেই তা ১০০% গ্যারান্টেড।

কিভাবে ইনস্টাগ্রাম ফ্রি ফলোয়ার নিবো

ফ্রি আনলিমিটেড ইন্সটাগ্রাম ফলোয়ার ও লাইক পাওয়ার জন্য আপনাকে দুটো ওয়েবসাইটের সন্ধ্যান দিবো। দুটো ওয়েবসাইটই একই রকম ও একই সিস্টেমের অন্তর্ভুক্ত। একই নিয়ম অনুসরণ করে আপনি দুটি ওয়েবসাইট থেকে প্রতিদিন শত শত ফলোয়ার ও লাইকসহ আনলিমিটেড ফলোয়ার নিতে পারবেন প্রতি ২৪ ঘন্টা পর পর। 

আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি ফলোয়ার নেয়ার ওয়েবসাইট

সাইট লিংক ১: https://app.mrinsta.com/register
সাইট লিংক ২: https://app.turbomedia.io/register

ধাপ ১:

আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি ফলোয়ার নেয়ার কৌশল | How to get Unlimited Instagram Free Followers

প্রথমেই উপরের লিংকে প্রবেশ করুন। প্রবেশ করলে রেজিষ্ট্রেশন ফর্ম দেখা যাবে। এখানে আপনার ইন্সটাগ্রাম ইউজারনেম লিখুন। ইউজারনেমটি অবশ্যই সঠিক হতে হবে। এরপর আপনার ইমেইল আইডি টি লিখুন। অতপর সম্পুর্ন নতুন একটা পাসওয়ার্ড দিন।

মনে রাখবেন: নতুন পাসওয়ার্ড দিবেন। ইন্সটাগ্রাম পাসওয়ার্ড ব্যবহার করবেন না।

উপরের তথ্যগুলো দেয়ার পর ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করবেন। আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে। এবার একাউন্ট ভেরিফাই করে নিতে হবে। আপনার দেয়া ইমেইল একাউন্টে একটি ভেরিফিকেশন মেইল আসবে। ওই লিংকে ক্লিক করে একাউন্টটি ভেরিফাই করে নিতে হবে। ভেরিফাই করে নিলে আপনার একাউন্ট তৈরি করা সম্পন্ন হবে।

ধাপ ২:

আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি ফলোয়ার নেয়ার কৌশল | How to get Unlimited Instagram Free Followers

ব্রাউজার থেকে উপরে ওয়েবসাইটে আবার প্রবেশ করুন৷ এবার লগ ইন অপশন এ ক্লিক করুন। লগইন অপশনে আপনার ইন্সটাগ্রাম ইউজারনেম ও নতুন পাসওয়ার্ড টি দিয়ে লগ ইন অপশনে ক্লিক করুন। আপনার একাউন্টটি লগ ইন হয়ে যাবে।

ধাপ ৩:

আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি ফলোয়ার নেয়ার কৌশল | How to get Unlimited Instagram Free Followers

লগ ইন করার পর আপনার সামনে ফ্রি ফলোয়ার একটি অপশন দেখা যাবে৷ যেটা আপনি ২৪ ঘন্টা পর পর রান করে আনলিমিটেড ফলোয়ার নিতে পারবেন ফ্রিতে। এখানে এক্টিভেট অপশনে ক্লিক করুন। এক্টিভেট অপশনে ক্লিক করার পর আপনার সামনে একটি একটি করে মোট দশটি ইন্সটাগ্রাম আইডি দেখা যাবে। 

আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি ফলোয়ার নেয়ার কৌশল | How to get Unlimited Instagram Free Followers

 প্রতিটা আইডিতে ঢুকে তাদের ফলো দিতে হবে। পুরো সিস্টেমটা হলো ফলো ফর ফলো এক্সচেঞ্জ সিস্টেম। আপনাকে দশজনকেই ফলো দিতে হবে। ফলো না দিলে অথবা কম ফলো দিলে আপনি ফেরত ফলোয়ার পাবেন না।

ধাপ ৪:

দশজনকে ফলো দেয়া কমপ্লিট করার পর আপনার সামনে একটি ভেলিডেট অপশন দেখা যাবে, ওখানে ক্লিক করবেন। ভেলিডেট অপশনে ক্লিক করার পর একটু সময় নিবে তারপর কংগ্রেচুলেশন দেখাবে। অর্থাৎ আপনার কাজ সম্পন্ন। এবার নিজের ইন্সটাগ্রাম আইডিতে গিয়ে চেক করুন সেকেন্ডে সেকেন্ডে ফ্রি ফলোয়ার আসতে শুরু করবে। ফ্রি ফলোয়ার একেক সময় একেক সংখ্যায় আসে। আপনি প্রতিবার ৫০ থেকে ১০০ এর ও বেশি ফলোয়ার নিতে পারবেন। কখনো বেশি বা কখনো কম হয়। তবে আপনি ফ্রি ফলোয়ার পাবেন এটা নিশ্চিতভাবে বলা যায়। এভাবে আপনি প্রতি ২৪ ঘন্টা পর পর ফলোয়ার একটিভেট করতে পারবেন।

গুরত্বপূর্ণ বিষয়: আপনার প্রোফাইল অবশ্যই পাবলিক করা থাকতে হবে। প্রাইভেট করা থাকলে ফ্রি আনলিমিটেড ইন্সটাগ্রাম ফলোয়ার পাবেন না।

ফ্রি আনলিমিটেড ইন্সটাগ্রাম পোস্ট লাইক নেয়ার উপায়

উপরের একই ওয়েবসাইট থেকে আপনি প্রতিদিন একটি পোস্টে ২০ থেকে ১০০ টিরও বেশি ইন্সটাগ্রাম পোস্ট লাইক নিতে পারবেন একদম ফ্রিতে। ফ্রি ইন্সটাগ্রাম পোস্ট লাইক নেয়ার জন্য উপরের নিয়মে ওয়েবসাইটে লগ ইন করতে হবে। লগ ইন করার পর একটু স্ক্রল করলেই ফ্রি লাইক একটি অপশন দেখতে পাবেন। এখানে এক্টিভেট বাটনে ক্লিক করুন।
আনলিমিটেড ইন্সটাগ্রাম ফ্রি ফলোয়ার নেয়ার কৌশল | How to get Unlimited Instagram Free Followers


এখানে প্রথম কাজ হলো আপনি যে ইনস্টাগ্রাম পোস্টে লাইক নিতে চান সেটার লিংক কপি করে নিতে হবে। ইন্সটাগ্রাম পোস্টের ডানপাশের উপরে থ্রি ডট মেনুতে ক্লিক করলে লিংক অপশন দেখাবে। সেটা ক্লিক করলে লিংক কপি হয়ে যাবে। 

এবার ওয়েবসাইটের এক্টিভেট বাটনে ক্লিক করলে একটি বক্স আসবে। বক্সে আপনি কপি করা লিংকটি পেস্ট করে দিন। অত:পর সাবমিট বাটনে ক্লিক করুন। সাবমিট বাটনে ক্লিক করার পর আনাকে ১১৫ সেকেন্ড অপেক্ষা করতে হবে। ১১৫ সেকেন্ড পর কংগ্রেচুলেশন অপশন দেখা যাবে৷ এখন আপনি নিজের সেই পোস্টে গিয়ে দেখতে পাবেন ফ্রিতে লাইক আসা শুরু হয়ে গেছে। 

ফ্রি ইন্সটাগ্রাম লাইক ও ফলোয়ার নিতে যেসব বিষয় জানতে হবে

প্রতি ওয়েবসাইটে একটি ইনস্টাগ্রাম আইডি দিয়ে একটি একাউন্ট খুলতে পারবেন। একটার বেশি খোলা যাবেনা। ফলো পেতে হলে যে দশজনকে ফলো দিবেন তাদের সাথে সাথে আনফলো করবেন না, এতে পরে আর ফলোয়ার নিতে সমস্যা হবে। তবে আপনি চাইলে এক ঘন্টা পর তাদেরকে আবার আনফলো করে দিতে পারবেন। এভাবে দুইটি ওয়েবসাইট থেকেই আপনি ২৪ ঘন্টা পর পর নিজের ইচ্ছামতো ইনস্টাগ্রাম লাইক এবং ফলোয়ার নিতে পারবেন ফ্রিতে একদম, কোনো টাকা পয়সা বা বুস্ট প্রমোট ছাড়াই। এভাবে ফলোয়ার নিলে আপনার আইডি হ্যাক হওয়া কিংবা নষ্ট হওয়ার কোনো ভয় নেই। তবে আরেকটা ভালো সুযোগ হলো ফ্রি নেয়ার পাশাপাশি আপনি চাইলে এই দুটি ওয়েবসাইট থেকে লাইক এবং ফলোয়ার কিনতে পারবেন অল্প দামে। 

ফ্রি ইন্সটাগ্রাম লাইক ও ফলোয়ার নেয়ার উপায় জানার এই ব্লগটি আপনার কাছে কেমন লেগেছে অথবা কতোটা কাজে এসেছে তা কমেন্টে জানাবেন। কোনো সমস্যা হলে অথবা কোনো প্রকার প্রশ্ন করলে সেটাও কমেন্টে জানাতে পারেন নির্দ্বিধায়। এরকম আরো কনটেন্ট পেতে চাইলে নিয়মিত ভিজিট করুন অনুলিখন ম্যাগাজিন এর ওয়েবসাইট এ।


[This Article in English]


The popular social media of the time is Instagram.  Almost everyone uses it.  Likes and followers are the lifeblood of Instagram.  Many people like to get more Instagram followers or likes.  Instagram followers and likes are very important to increase your audience or increase business traffic.  Many people promote Boost to get Instagram followers or likes at their own expense.  What if you get Unlimited Instagram Followers and Likes for free?  Is it really available?
Yes, it is possible to get unlimited Instagram free likes and followers, again for free.  You will get real followers and likes for free.  Many people may be afraid that it will not be a problem with my ID?  Not at all.  You will get unlimited Instagram followers for free which is a very organic and original follower.  People who like and follow are real people.  There is no risk of your ID being hacked or damaged.  Absolutely not, it is 100% guaranteed.

How to get Instagram free follower

I will give you two websites to get free unlimited Instagram followers and likes.  Both websites are similar and belong to the same system.  Following the same rules, you can get unlimited followers with hundreds of followers and likes from two websites every 24 hours.

Unlimited Instagram Free Follower Website

Site link 1: https://app.mrinsta.com/register
Site link 2: https://app.turbomedia.io/register

Step 1:
First enter the link above.  Once entered, the registration form can be seen.  Enter your Instagram username here.  The username must be correct.  Then enter your email ID.  Then enter a completely new password.

Remember: Enter a new password.  Don't use Instagram password.

After giving the above information, click on Create Account.  Your account will be created.  Now you have to verify the account.  A verification mail will be sent to your email account.  You have to verify the account by clicking on that link.  Once verified, your account creation will be completed.

Step 2:
Re-enter the above website from the browser  Now click on the login option.  In the login option, click on the login option with your Instagram username and new password.  Your account will be logged in.

Step 3:
After logging in, you will see a free follower option in front of you  Which you can run for 24 hours and get unlimited followers for free.  Click on the activate option here.  After clicking on the activate option, you will see a total of ten Instagram IDs one by one.  You have to enter each ID and follow them.  The whole system is a follow for follow exchange system.  You have to follow all ten.  If you don't follow or follow less, you won't get back followers.

Step 4:
After completing the follow up of ten people, you will see a valid option in front of you, click there.  After clicking on the validate option it will take a while then the congratulations will show.  That means your work is done.  Now go to your Instagram ID and check that free followers will start coming every second.  Free followers come in numbers from time to time.  You can get 50 to 100 or more followers every time.  Sometimes more or sometimes less.  But it is safe to say that you will get free followers.  This way you can activate the follower every 24 hours.

Important: Your profile must be made public.  If it is private, you will not get free unlimited Instagram followers.

Ways to get Free Unlimited Instagram Posts Like

From the same website above, you can get more than 20 to 100 Instagram post likes on a single post every day for free.  To get free Instagram post likes, you have to log in to the website according to the above rules.  After logging in, you will see a free like option if you scroll a little.  Click the Activate button here.

The first thing to do here is to copy the link of the Instagram post you want to like.  Clicking on the three dot menu at the top right of the Instagram post will show the link option.  Clicking on it will copy the link.

Now, if you click on the activate button on the website, a box will appear.  Paste the link you copied in the box.  Then click the submit button. Now has to wait 115 seconds after clicking the submit button.  After 115 seconds, the congratulatory option will be seen  Now you can go to that post and see that the likes have started coming for free.

Things you need to know to get free Instagram likes and followers

You can open an account with an Instagram ID on every website.  Cannot open more than one.  If you want to get followers, don't unfollow the ten people you will follow, it will be a problem to get more followers later.  However, if you want, you can unfollow them again after one hour.  In this way, you can get the likes and followers of your choice from the two websites every 24 hours for free, without any money or boost promotion.  There is no fear that your ID will be hacked or damaged if you follow this way.  But another good opportunity is to take it for free as well as you can buy likes and followers from these two websites at low prices.

Let us know in the comments how you like this blog or how useful it is to know how to get free Instagram likes and followers.  If there is any problem or any kind of question, you can also let us know in the comments.  If you want to get more content like this, visit Onulikhan Magazine's website regularly.

Getting Info...
Cookie Consent
Dear! We serve cookies to optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.