হইচই এ মোশাররফ করিমের দৌড়

এবারের ঈদে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই বের করতে চলেছে খাটি বাংলাদেশের ওয়েব সিরিজ ‘দৌড়’। ট্রেলারের এক ঝলকে উঠে এসেছে এক হারিয়ে যাওয়া গাড়িকে নিয়ে
হইচই এ মোশাররফ করিম এর দৌড়


জুবায়ের ইবনে কামাল:
গাড়ির মালিক একবার গাড়িটি খুঁজতে পুলিশের কাছে যাচ্ছেন বটে, পরমুহুর্তেই গাড়ির ভেতরে থাকা কিছু কাগজপত্রের জন্য পুলিশ থেকে আড়াল করতে চাইছেন গাড়িটি। এদিকে সবার অগোচরে গাড়ির পেছনের ট্র্যাঙ্কে চড়ে বসেছে এক জ্বলজ্যান্ত মানুষ। এবারের ঈদে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই বের করতে চলেছে খাটি বাংলাদেশের ওয়েব সিরিজ ‘দৌড়’। ট্রেলারের এক ঝলকে উঠে এসেছে এক হারিয়ে যাওয়া গাড়িকে নিয়ে বিভিন্ন পক্ষের দৌড়ঝাপ।

এই সিরিজের সবচেয়ে বড় চমকের দৃশ্যটি আপনারা দেখতে পাচ্ছেন এই পোস্টের ছবিতে। মোশাররফ করিম এবং ইন্তেখাব দিনার একই ফ্রেমে। ঝানু অভিনেতা বলে যদি কিছু থাকে, তবে এই দুই অভিনেতা যে সিরিজে সমানে সমান খেলবেন তা প্রত্যাশা করাই যায়। গত বছর একই প্ল্যাটফর্মে ‘মহানগর’ নামের ওয়েব সিরিজের মূখ্য ভূমিকায় অভিনয় করে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন মোশাররফ করিম। অন্যদিকে বাংলাদেশ ভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম চরকি থেকে প্রচারিত অ্যান্থলজি ‘ঊনলৌকিক’ সিরিজের একটি পর্বে অভিনয় করে প্রশংসায় ভেসেছিলেন ইন্তেখাব দিনার। তারপর হইচই প্ল্যাটফর্মে কিছুদিন আগে ‘সাবরিনা’ নামক ড্রামা ঘরানার সিরিজে অভিনয় করেন তিনি। এবার মোশাররফ করিমের সঙ্গে হেড টু হেড ইন্তেখাব দিনার। ট্রেলারের দুই মিনিটেই দেখা গেছে তারই এক ঝলক।

এছাড়াও ট্রেলারে দেখা গেছে তারেক আনাম খানকে, সম্ভবত পুলিশের চরিত্রে। ব্যাপারটা অদ্ভুত। এরকম চরিত্রে সাধারণত তাকে দেখা যায় না। গাড়ি চুরি করতে যাওয়া তিন সদস্যের চক্রটির একজন হোতার চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। তিনি টেলিভিশন নাটকে নিয়মিত হলেও ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ বিশেষ করে হইচইতে একদমই নতুন। তাছাড়াও মোশাররফ করিমের বিপরীতে তার স্ত্রী হিসেবে অভিনয় করেছেন মোশারররফ করিমেরই স্বয়ং আসল স্ত্রী রোবেনা রেজা জুঁই।

ওয়েব সিরিজগুলোতে, যেখানে অন্তত গল্পটা রহস্যে ঘেরা, সেখানে থাকা উচিত গল্পের বিভিন্ন লেয়ার। দৌড় ওয়েব সিরিজের ট্রেলারের দেখানো বিভিন্ন দৃশ্য থেকে গল্পের একাধিক লেয়ার আছে বলেই বোধ করি। মুশকিল হলো, সিরিজটার ট্রেলার আশা জাগানিয়া হলেও মনে হচ্ছে, গল্পটা অর্ধেক বলে দিলো না তো আবার!

হইচই এই সিরিজটি বের করবে ২ মে। সোমবার। শাওয়াল মাসের চাঁদ দেখা গেলে সেদিনই উদযাপন হতে পারে মুসলিমদের সবচেয়ে বড় উৎসব ঈদ। হইচই সাধারণত শুক্রবার তাদের কন্টেন্ট মুক্তি দিলেও সম্ভবত এবার ঈদের জন্যই সোমবার আসছে কন্টেন্টটি।
ঈদের দিন যদি এরকম কিছু আসে, জমে ক্ষীর হয়ে যাবে তা আর নতুন করে বলতে হবে না।

Getting Info...
Cookie Consent
Dear! We serve cookies to optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.