সহজে ওয়াইফাই পাসওয়ার্ড জানার উপায়

ডাটা কিনে ইন্টারনেট ব্যবহার করতে করতে ফকির হয়ে যাচ্ছি অথচ পাশের বাসাতেই ওয়াইফাই আছে।খুব একটা খাতির নেই বলে পাসওয়ার্ডটাও জেনে নিতে পারছিনা কিংবা দিতে

 

How to know wifi password

Table of Contents

ডাটা কিনে ইন্টারনেট ব্যবহার করতে করতে ফকির হয়ে যাচ্ছি অথচ পাশের বাসাতেই ওয়াইফাই আছে।খুব একটা খাতির নেই বলে পাসওয়ার্ডটাও জেনে নিতে পারছিনা কিংবা দিতে চাচ্ছেনা।অথবা কানেক্ট করেছেন কিন্তু পাসওয়ার্ড জানেন না! কিন্তু যে করেই হোক যদি পাসওয়ার্ডটা নিতে পারতাম তাহলে আরামসে নেটা ব্রাউজিং,ফেসবুকিং আর গেমিং হতে শুরু করে সবই করতে পারতাম।কিন্তু এই স্বপ্নগুলো সত্যি হতে হলে আগে তো পাসওয়ার্ড জানতে হবে।কোনোভাবে কী হ্যাক করা যায়না ওয়াই ফাই? ওয়াইফাই কীভাবে হ্যাক করবো? ওয়াই ফাই হ্যাক করার নিয়ম কী? কী করলে ফ্রীতে ওয়াইফাই পাসওয়ার্ড জানা যাবে? 
এতসব প্রশ্নেই উত্তর নিয়েই আজকে কিছু পথ বাতলে দেবো আপনাকে।

পথগুলো অনুসরণ করলে মোটামুটি আপনিও একজন ওয়াইফাই হ্যাকার হয়ে যেতে পারবেন।এবং আরামসে চলবে নেট ব্রাউজিং।চলুন দেখে নেয়া যাক।

ওয়াইফাই পাসওয়ার্ড জানার উপায়

১।  মোবাইল থেকে ওয়াই ফাই হ্যাক করার সব থেকে সহজ এবং কার্যকরী পদ্ধতি হচ্ছে SWIFT WIFI এপস। SWIFT WIFI অ্যাপটি নিয়ে এবার জেনে নেয়া যাক কিছুঃ

অ্যাপটি দিয়ে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে কী কী লাগবে?
একটা Android ফোন আর Swift Wifi অ্যাপটি হলেই চলবে।
অ্যাপটির সুবিধা কী? এটি চালাতে আপনার ফোন রুট করতে হবেনা।

এই অ্যাপ এর কী কোন অসুবিধা আছে? হ্যাঁ, এর মাধ্যমে আপনি সব ওয়াই ফাই হ্যাক করে নিতে পারবেন না। শুধুমাত্র আপনার নেটওয়ার্কের মধ্যে যেসব ওয়াইফাই থাকবে আপনি সেগুলোই হ্যাক করতে পারবেন।

প্লে-ষ্টোর থেকে  অ্যাপটি ইন্সটল করে নিতে পারেন।হয়তো কাজে লেগে যেতেও পারে। লিংকঃ https://play.google.com/store/apps/details?id=mobi.wifi.toolbox

এরপর এপসটি ওপেন করলে (Secured with WPA2 WPS available) লেখা ওয়াইফাই কোন ডিভাইসে যদি ক্লিক করেন পাসওয়ার্ড দেওয়া থাকলে আপনাতেই কানেক্ট হয়ে যাবে। 
এখানে বলে রাখছি যে সিগনালে যেসব নেটওয়ার্ক দেওয়া থাকবে সবগুলো দিয়েই আপনি চেষ্টা করে দেখবেন।

ওয়াইফাই পাসওয়ার্ড জানার কৌশল

আগেরটায় যদি কাজ না হয় এটা দিয়ে চেষ্টা করে দেখতে পারেন।
এজন্য আপনার লাগবে WIFIMAP এই অ্যাপটি।
নিজেই চেষ্টা করে দেখুন সহজে WIFIMAP দিয়ে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করা যায় কিনা।
এছাড়া আপনি WPS অ্যাপটিও ব্যবহার করে দেখতে পারেন।

উপরের কোন অ্যাপ দিয়েই যদি আপনি সফল না হন তবে আরো একটি ট্রিকস আপনাকে বলতে পারি। ওয়াইফাই এর মধ্যে কানেক্ট করা ডিভাইসের মধ্যে থেকে পাসওয়ার্ড চুরি করেও আপনি হ্যাক করে নিতে পারবেন ওয়াইফাই। 

এজন্য প্রথমে ডাউনলোড করে নিতে হবে  Es File Explorer অ্যাপটি।
এরপর কী করবেন?ওপেন করুন 
Swipe left  করুন।
তারপরঃ
 Local - > Device - > System -> ETC Folder - > 
এ যান।দেখানো নির্দেশনা অনুসারে ফোল্ডারগুলো চেক করুন।
 Wifi - > wpa_supplicant.conf - > ES text viewer. ->
এবার এখানেই ওয়াইফাই এর সকল পাসওয়ার্ড গুলো দেখতে পাবেন আপনি। 

যদি সফল হন তো আপনাকে অভিনন্দন।চালিয়ে যান আপনার নেট ব্রাউজিং হতে সবকিছু।আর যদি সফল না হন তো আপনার জন্য সমবেদনা প্রকাশ করছি।নিয়মগুলো দেখে পূণরায় চেষ্টা করে দেখতে পারেন।যেকোন বিষয়ে পরামর্শ ও অভিযোগ জানাতে পারেন কমেন্ট বক্সে।নতুন কিছু জানতে চাইলে অনুলিখন এর সাথেই থাকুন।ধন্যবাদ।


Getting Info...
Cookie Consent
Dear! We serve cookies to optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.